রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Vastu Tips: বাস্তুমতে বাড়িতে পিঁপড়ে আসা শুভ না অশুভ ইঙ্গিত? জানুন বিস্তারিত

Vastu Tips: বাড়িতে পিঁপড়ে দেখে অনেকেই আতঙ্কিত হয়ে যান এবং পিঁপড়ের আসায় বাধা দেওয়ার জন্য নানান রকমের উপায় অবলম্বন করে থাকেন। অনেকেই জানেন না যে, বাস্তুমতে বাড়িতে সুখ-সমৃদ্ধি আসা ও…

Vastu Tips: বাড়িতে পিঁপড়ে দেখে অনেকেই আতঙ্কিত হয়ে যান এবং পিঁপড়ের আসায় বাধা দেওয়ার জন্য নানান রকমের উপায় অবলম্বন করে থাকেন। অনেকেই জানেন না যে, বাস্তুমতে বাড়িতে সুখ-সমৃদ্ধি আসা ও সমস্যা দূরে রাখার ইঙ্গিত বহন করে এই পিঁপড়ে। এই বিষয়েই বিস্তারিতভাবে নিম্নে আলোচনা করা হল।

পিঁপড়ে দেখে বাড়িতে শুভ সংকেত বোঝায় উপায়: এক্ষেত্রে কালো পিঁপড়ে ও লাল পিঁপড়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে।

Vastu Tips

১. আপনাকে দেখতে হবে যে, আপনার বাড়িতে কালো পিঁপড়ে কোন দিক থেকে প্রবেশ করছে। এই পিঁপড়ে যদি বাড়ির উত্তর দিকে দিয়ে প্রবেশ করে, তাহলে বাড়িতে শুভ কিছু হতে পারে। এই পিঁপড়ে বাড়ির দক্ষিণ দিক দিয়ে প্রবেশ করলেও, তা ভালো লক্ষণ হিসাবেই দেখা হয়। পিঁপড়েগুলো পূর্ব দিক দিয়ে ঘরে ঢুকলে বুঝতে হবে বাড়িটিতে ইতিবাচক খবর আসতে চলেছে। এই পিঁপড়ে বাড়ির পশ্চিম দিক থেকে আসতে দেখা গেলে তা বিদেশ ভ্রমণের ইঙ্গিত বহন করে। কালো পিঁপড়ে আসলে সম্পদের প্রতীক হিসেবে পরিচিত।

Vastu Tips

 

২. কালো পিঁপড়ে ও লাল পিঁপড়ে ভিন্ন রকমের বার্তা বহন করে। বাড়িতে কালো পিঁপড়ের প্রবেশ সুখ ও সমৃদ্ধির বার্তা বহন করে আনে। বস্তুবাদী জিনিসের ক্ষেত্রে কালো পিঁপড়ের আগমনকে শুভ বলে বিশ্বাস করা হয়।

৩. বাড়িতে লাল পিঁপড়ে দেখলে সতর্ক হতে হবে। কারণ এটি অশুভ ইঙ্গিত বয়ে আনে। বিবাদ, ঝামেলা ও অর্থ ব্যয়ের মুখে পড়তে পারে বাড়ির সদস্যরা। তবে এই লাল পিঁপড়েকেই যদি মুখে ডিম নিয়ে বেরোতে দেখেন, তাহলে চিন্তার কোনো ব্যাপার নেই। কারণ এটা শুভ ইঙ্গিত। লাল পিঁপড়ের এই পদক্ষেপ নেতিবাচক শক্তিকে বাড়ি থেকে দূরে রাখে।

Vastu Tips

৪. চালের হাঁড়ি থেকে পিঁপড়ে বেরিয়ে আসার ঘটনা শুভ বার্তা বহন করে। এর ফলে বাড়ির সম্পদ বৃদ্ধি হয় ও আর্থিক সমস্যা দূরে থাকে।

৫. বাড়ির উপর দিয়ে পিঁপড়ে যাওয়ার ঘটনা ইতিবাচক বার্তা বহন করে এবং দেওয়াল বেয়ে নেমে যাওয়ার ঘটনা আসন্ন সমস্যার সংকেত দেয়।

৬. পিঁপড়ে বাড়ির ছাদ থেকে বেরিয়ে এলে তা জীবনে আর্থিক উন্নতির ইঙ্গিত দেয়। সম্পদ বৃদ্ধি সহ সন্তানদের জীবনে সুখলাভের বার্তা বহন করে এই ঘটনা।

[Disclaimer: বাস্তুবিদদের পরামর্শের উপরে ভিত্তি করে এটি রচিত। ব্যক্তি বিশেষে এর ফল বিভিন্ন হতে পারে।]