রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Gadar 2: ইন্টারনেটে ফাঁস সানি দেওলের বৌমার MMS! মাথায় হাত ‘গদর’ অভিনেতার

২০০১ সালের পর প্রায় ১ যুগ কাটিয়ে ফিরছে সানি দেওল এবং আমিশা প্যাটেলের পর্দার ম্যাজিক। 'গদর' (Gadar)-এর সাফল্যের পর কেটে গেছে অনেকগুলি বছর, অনেক জল গড়িয়েছে। তখন থেকেই ভক্তদের মধ্যে…

২০০১ সালের পর প্রায় ১ যুগ কাটিয়ে ফিরছে সানি দেওল এবং আমিশা প্যাটেলের পর্দার ম্যাজিক। ‘গদর’ (Gadar)-এর সাফল্যের পর কেটে গেছে অনেকগুলি বছর, অনেক জল গড়িয়েছে। তখন থেকেই ভক্তদের মধ্যে প্রত্যাশা ছিল ভারত-পাকিস্তানের এই লাভ স্টোরি আবারও ফিরুক পর্দায়।

Gadar 2

এরপর তারা সিং-এর চরিত্রে সানি দেওল (Sunny Deol) এবং সাকিনার চরিত্রে আমিশা প্যাটেলেরও (Amisha Patel) অনেক বয়স বেড়েছে। তবে এখনও তাঁদের সেই কেমিস্ট্রি মিস করেন ভক্তরা। আগামী ১১ আগস্ট মুক্তি পাচ্ছে গদর 2 (Gadar 2)। ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে।সিক্যুয়েলে, সানি দেওলের চরিত্রের ছেলে চরণজিতের ভূমিকায় অভিনয় করেছেন উৎকর্ষ শর্মা (Utkarsh Sharma) এবং তাঁর প্রেমিকা হিসেবে অভিনয় করছেন সিমরাত কৌর (Simrat Kaur)।

তাই গদর 2-এর জন্যে এখন বেশ আলোচনায় রয়েছেন ছবির প্রধান অভিনেত্রী আমিশা প্যাটেল। কিছুদিন আগেই শুটিংয়ের সময় সেটের অব্যবস্থাপনার জন্যে পরিচালকের দিকে আঙুল তুলেছিলেন অভিনেত্রী। এবার তিনি টুইটের মাধ্যমে’গদর 2′-এ তাঁর সহ-অভিনেত্রী সিমরাত কৌরকে সমালোচনার হাত থেকে বাঁচালেন৷ আসলে বলিউডে সাহসী অভিনেত্রীর তালিকায় প্রথমেই নাম যায় সিমরাতের। যিনি পূর্বে একাধিক চলচ্চিত্রে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছিলেন। এবার সেই ছবির প্রসঙ্গ টেনেই নেটিজেনরা সিমরাত কে একেবারে তুলোধনা করলেন।

তাঁকে কেন গদার 2-এ কাস্ট করা হয়েছে তা নিয়েও নির্মাতাদের নিন্দা করেছেন নেটিজেনরা। আমিশা টুইটে বলেন, তরুণ অভিনেত্রীকে যেন আর কেন লজ্জায় না ফেলে। আমিশার কথায়, ‘গদর 2-এ উৎকর্ষ শর্মার বিপরীতে অভিনয় করছেন সিমরত কৌর! একজন মেয়ে হিসেবে আমি সকলকে অনুরোধ করছি, নতুন প্রতিভাকে উত্সাহিত করুন, তাঁর নিন্দা করবেন না।” অভিনেত্রীর এই টুইটটি ছড়িয়ে পড়তেই একজন ব্যবহারকারী বলেন, “আমিশা ছবির প্রচারে এখন অভিনেত্রীর সমর্থন করছেন। ভাল প্রক্রিয়া।”