রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Alia Bhatt: স্কুলের বাথরুমে লুকিয়ে করে ছিলেন এই কাজ, ধরা পড়ে কঠিন শাস্তি পেয়েছিলেন আলিয়া

Alia Bhatt: আলিয়া ভাট (Alia Bhatt) বলিউডের অন্যতম দক্ষ অভিনেত্রী। তিনি ২০১২ সালে 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' (Student Of The Year) সিনেমার হাত ধরে বলিউড জগতে অভিষেক করার পরে সময়ের…

Alia Bhatt: আলিয়া ভাট (Alia Bhatt) বলিউডের অন্যতম দক্ষ অভিনেত্রী। তিনি ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ (Student Of The Year) সিনেমার হাত ধরে বলিউড জগতে অভিষেক করার পরে সময়ের সঙ্গে নিজ অভিনয়ে আমূল পরিবর্তন আনেন। অভিনয় জীবনের শুরুর দিকে তাঁকে দর্শকদের সমালোচনার মুখে পড়তে হয়েছিল। তবে ‘হাইওয়ে’ (Highway) সিনেমার মাধ্যমে আলিয়া ভাটকে নতুনরূপে দেখার সুযোগ পান দর্শকরা। দুর্দান্ত অভিনয় প্রদর্শন করার মাধ্যমে দর্শকদের মন জয় করে নেন তিনি। এরপরে তাঁকে আর ফিরে তাকাতে হয়নি।একজন দক্ষ অভিনেত্রী হিসেবে পরিচিতি লাভ করেন দেশজুড়ে।

Alia Bhatt

সাধারণত আলিয়া ভাটের নাম তাঁর অভিনয়ের জন্য চর্চায় থাকতে দেখা যায়। তবে সম্প্রতি তাঁর নাম ব্যক্তিগত জীবনের এক ঘটনাকে কেন্দ্র করে খবরের শিরোনামে আসতে দেখা গেল।

Alia Bhatt

আলিয়া ভাট সম্প্রতি সবার সামনে তুলে ধরলেন শৈশবকালের এক ঘটনা। তিনি জানান যে, একবার তাঁকে স্কুলজীবনে কঠোর শাস্তির মুখে পড়তে হয়েছিল। কী কারণে জানেন? কারণটা জানলে আপনি অবাক হয়ে যাবেন। আলিয়া খোদ জানিয়েছেন যে, স্কুলের ওয়াশরুমে তিনি একবার ঘুমিয়ে পড়েছিলেন এবং এক শিক্ষিকা তাঁকে ধরে ফেলেছিলেন। আর এই কারণেই অভিনেত্রীকে স্কুলে ছাত্রাবস্থায় শাস্তি ভোগ করতে হয়েছিল। শাস্তিরূপে তাঁকে এক সপ্তাহের জন্য ডেস্ক মোছার কাজ দেওয়া হয়েছিল।

Alia Bhatt

আলিয়া এই প্রসঙ্গে বলেন, “আমাকে এক সপ্তাহের জন্য ডেস্ক মুছতে হয়েছিল। আমি যেটা করেছিলাম, সেটা করা একদমই উচিত ছিল না। আমি স্কুলে যেতাম ও বাথরুমে গিয়ে ঘুমিয়ে পড়তাম। একদিন শিক্ষিকা আমাকে বাথরুমে ঘুমন্ত অবস্থায় ধরে ফেলেন। ক্লাসরুমে একটা মেয়ে অনুপস্থিত কেন? এর উত্তর খুঁজতে গিয়েই তিনি আমাকে বাথরুমে খুঁজে পান। এরপরে আমাকে ১ সপ্তাহের জন্য ডেস্ক মুছতে হয়েছিল। এই কাজটা একদমই ভালো নয়। তাই সবার কাছে আমার অনুরোধ, কেউই ক্লাসের মধ্যে ঘুমিও না, বাড়িতে ঘুমিও”।