রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Viral Video: ‛Gypsy’ গানে দুর্দান্ত নাচ পুচকি খুদের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: ‛Gypsy' গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) এক খুদে। আজকালদিনে বড়দের পাশাপাশি বাচ্চারাও সোশ্যাল মিডিয়ায় (Social Media) সঙ্গে যুক্ত। আর তাইতো তারা যেকোনো কঠিন নাচের স্টেপ হোক বা…

Viral Video: ‛Gypsy’ গানে নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) এক খুদে। আজকালদিনে বড়দের পাশাপাশি বাচ্চারাও সোশ্যাল মিডিয়ায় (Social Media) সঙ্গে যুক্ত। আর তাইতো তারা যেকোনো কঠিন নাচের স্টেপ হোক বা অন্য কোনো কাজ সহজেই নিজের আয়ত্তে এনে ফেলে। এমনকি মা-বাবা রাও এখন আধুনিক হয়ে সবরকম কাজে বাচ্চাদের উৎসাহ দেয়।

আর তাইতো তাঁরা কোনো কিছুতে ভয় না পেয়ে সবরকম কাজই মনের আনন্দে করে। আর তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় ছাড়তেই নিমেষেই ভাইরাল (Viral) হয়। সম্প্রতি তেমনই একটি ভিডিও (Video) সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে, একটি ছোট্ট বাচ্চা মেয়ে রাস্তার মাঝে দাঁড়িয়েই ‛Gypsy’ গানে নিজের মতো করে নেচে চলেছেন।

তার পরনে রয়েছে প্যান্ট ও টপ। চুলে দেওয়া ক্লিপ। খুব সম্ভবত মেয়েটির নাম দিসু। একেবারে পুরো কনফিডেন্স নিয়ে সে নেচে চলেছে। যথারীতি ইনস্টাগ্রাম (Instagram) পেজ থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে। ইতিমধ্যেই ২.৬ মিলিয়ন মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন ১২ হাজার মানুষ। এমনকি অনেকেই আবার কমেন্ট করে মেয়েটির নাচের প্রশংসা করেছেন।

আজকালকার দিনে কেবলমাত্র প্রতিভা প্রদর্শন নয় টাকা রোজগারেরও একটি মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া (Social Media)। আর যেখানে মানুষজন নিজের দক্ষতা প্রমান করে রোজগার করেন। লাইক ও ভিউয়ার্সের পাশাপাশি আসে টাকা। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল (Viral) ওই খুদের নাচের ভিডিও (Video)।