রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

‘ময়না ছলাৎ ছলাৎ’, সবুজ পরিবেশের মাঝে দুর্দান্ত নাচ সুন্দরীর, ব্যাপক ভাইরাল ভিডিও

Viral Video: বর্তমান সময়ে দাঁড়িয়ে আজকের প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়েছে সোশ্যাল মিডিয়া। আর এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই মানুষ তাদের প্রতিভাকে তুলে ধরছেন বিশ্বের দরবারে। আর তা যদি…

Viral Video: বর্তমান সময়ে দাঁড়িয়ে আজকের প্রজন্মের কাছে গুরুত্বপূর্ণ একটি মাধ্যম হয়েছে সোশ্যাল মিডিয়া। আর এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই মানুষ তাদের প্রতিভাকে তুলে ধরছেন বিশ্বের দরবারে। আর তা যদি হয় মনোমুগ্ধকর তাহলে তো কথাই নেই। হুড়হুড়িয়ে তা নিমেষেই ভাইরাল হয়।

Viral Video

আর তাইতো সকলেই কম বেশি যা কিছুই তুলে ধরেন এই সোশ্যাল মিডিয়ায় (Social Media)। আর সেই জায়গায় বাদ যায়নি এই যুবতীও। ওই যুবতীর নাম মৌ। ইউটিউবে (Youtube) তার একটি নিজের ইউটিউব চ্যানেল রয়েছে। যার নাম ‛ডান্স স্টার মৌ’ (Dance Star Mou)। সেখানে নিয়মিত ওই যুবতী একের পর এক নাচের ভিডিও পোস্ট করে থাকেন। আর যা হুড়মুড়িয়ে ভাইরাল (Viral) হয়।

Bengali Short Film:
অফিস কলিগের সঙ্গে শরীরী খেলায় মাতলেন গৃহবধূ

বলা যায় যে, অল্প সময়ের মধ্যেই নাচের দৌলতে নেট দুনিয়ার জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন এই মৌ (Mou) নামের মেয়েটি। এমনকি তার নাচের ভিডিও পোস্ট হওয়া মাত্রই প্রশংসার বন্যায় ভরিয়ে দেন নেটিজেনরা। তেমনই সম্প্রতি মৌয়ের আরেকটি নাচের (Dance) ভিডিও (Video) ভাইরাল হয়েছে। যেখানে তাকে সবুজে ঘেরা খোলা প্রকৃতির মাঝে ‛ময়না ছলাৎ ছলাৎ চলে রে’ গানে নাচতে দেখা যাচ্ছে। নিজের মতো করে দূর্দান্ত এক্সপ্রেশন দিয়ে নেচে চলেছেন ওই যুবতী।

Moyna Cholat Cholat Dance Viral Video

তার পরনে রয়েছে রকমারি কালার-কম্বিনেশনের একটি শাড়ি, সঙ্গে নীল রঙের ম্যাচিং ব্লাউজ। এমনকি হাতে একগাছা চুরি, কানে ঝুমকো, গলায় হার ও মাথায় ফুল দিয়ে তাকে অসাধারণ সুন্দর দেখাচ্ছিল। খোলা পরিবেশে তার অসাধারণ নাচ মুহূর্তের মনজয় করেছে নেটিজেনদের। মাত্র ৪ দিন আগে শেয়ার করা এই ভিডিওটি (Viral Video) ইতিমধ্যেই ৪ হাজারের কাছাকাছি মানুষ দেখে ফেলেছেন।