রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Viral Video: ‘পুষ্পা’ মুভির গানে সবুজ পরিবেশে দুর্দান্ত নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: সোশ্যাল মিডিয়ার পাতায় উঁকি মারলেই একাধিক নাচের ভিডিও দেখতে পাওয়া যায়। নানান রকমের নৃত্যশৈলীকে কেন্দ্র করে থাকে নাচের ভিডিওগুলো। সোশ্যাল মিডিয়ার দৌলতে নৃত্যশিল্পীরা বর্তমানে আগের থেকে অনেক সহজে…

Viral Video: সোশ্যাল মিডিয়ার পাতায় উঁকি মারলেই একাধিক নাচের ভিডিও দেখতে পাওয়া যায়। নানান রকমের নৃত্যশৈলীকে কেন্দ্র করে থাকে নাচের ভিডিওগুলো। সোশ্যাল মিডিয়ার দৌলতে নৃত্যশিল্পীরা বর্তমানে আগের থেকে অনেক সহজে নিজের প্রতিভা পুরো বিশ্বের সামনে তুলে ধরার সুযোগ পেয়েছেন। সম্প্রতি এমনই এক নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয়ে পরিণত হতে দেখা গেল।

Viral Video

ভিডিওটি মূলত ইউটিউবের। ভিডিওটিতে শাড়ি পরিহিত অবস্থায় উক্ত নৃত্যশিল্পীকে দক্ষতার সঙ্গে অসাধারণ ভঙ্গিমায় জনপ্রিয় হিন্দি গানে খোলা আকাশের নিচে দুই ধার ভরা সবুজ গাছে পিচ রাস্তার উপরে দাঁড়িয়ে নৃত্য পরিবেশন করতে দেখা যায়। এই নৃত্যশিল্পীর নাম ‘অঙ্কিতা প্রামাণিক’ (Ankita Pramanik)। তাঁর নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। পোস্টের কমেন্ট বক্স দর্শকদের মন্তব্যে ভরে গিয়েছে।

Viral Video

ভিডিওটিতে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার জনপ্রিয় গান ‘সামি সামি’ (Saami Saami) বাজতে শোনা যায়। এই গানের তালেই নৃত্য পরিবেশন করে দর্শকদের তাক লাগিয়ে দিলেন অঙ্কিতা। নাচ করার সময়ে এই ভিডিওতে তাঁর পরণে দেখা যায় লাল টুকটুকে রঙের শাড়ি ও সবুজ রঙের ব্লাউজ। কপালে লাল টিপ, ঠোঁটে লাল রঙের লিপস্টিক, কানে দুল ও কোমর পর্যন্ত লম্বা বিনুনি করে অসাধারণ ভঙ্গিমা সহকারে নৃত্য প্রদর্শন করেন তিনি।

ভিডিওটি আপলোড করা হয়েছে ‘অঙ্কিতা প্রামাণিক অফিসিয়াল’ (Ankita Pramanik Official) নামক এক ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওটি প্রায় ৭৯৯ হাজার জন দেখে ফেলেছেন এবং ৩.৭ হাজারের মতো মানুষ পছন্দ করেছেন। অঙ্কিতার নাচ দেখে কেউ “খুব সুন্দর” লিখেছেন, আবার কেউ লিখেছেন ‘আউটস্ট্যান্ডিং’। আরও একজন তাঁর নাচের প্রশংসা করে লেখেন, “চালিয়ে যাও, দারুণ নাচ করেছো”।