রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Viral Video: ‘পুষ্পা’ মুভির ‘সামি সামি’ গানে অসাধারণ নৃত্য পরিবেশন যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: হিন্দি ভাষার 'সামি সামি' (Saami Saami Song) গানে নৃত্য প্রদর্শন করে দর্শকদের মুগ্ধ করলেন সুন্দরী যুবতী। তাঁর নৃত্যশৈলীর চয়ন ও মুখমণ্ডলের ভঙ্গিমা দর্শকদের এক মুহূর্তের জন্যেও দৃষ্টি অন্য…

Viral Video: হিন্দি ভাষার ‘সামি সামি’ (Saami Saami Song) গানে নৃত্য প্রদর্শন করে দর্শকদের মুগ্ধ করলেন সুন্দরী যুবতী। তাঁর নৃত্যশৈলীর চয়ন ও মুখমণ্ডলের ভঙ্গিমা দর্শকদের এক মুহূর্তের জন্যেও দৃষ্টি অন্য দিকে সরাতে দেয়নি। আর পাঁচটা ডান্স কভারের ভিডিওর থেকে একটু আলাদা পদ্ধতি অবলম্বন করে নৃত্য পরিবেশন করেন তিনি। এই ভিডিও কি আপনি দেখেছেন?

Viral Video

ভিডিওটি আপলোড করা হয়েছে “নাচের জগৎ হিন্দি” (Nacher Jagat Hindi) নামক এক ইউটিউব চ্যানেল থেকে। ভিডিওতে দৃশ্যমান তরুণীর নাম রিয়া। ভিডিওর ক্যাপশনে ‘রিয়া’জ় ক্রিয়েশন (Riya’s Creation) বলে লেখা থাকতে দেখা যায়। ডেস্ক্রিপশন বক্স থেকে জানা যায়, তিনি এই চ্যানেল থাকে নানান গানে ডান্স করার টিউটোরিয়াল পেশ করে থাকেন। প্রত্যেকটা ভিডিও দেখলেই বোঝা যায়, তাঁর নাচের ভঙ্গিমা কতটা নিপুণ ও দক্ষতাযুক্ত। একটা তালও ছাড়তে দেখা যায়নি এই নৃত্যশিল্পীকে।

Viral Video

ভিডিওতে এই নৃত্য শিল্পীর পরণে দেখা যায় সোনালি রঙের পাড়যুক্ত কালো রঙের শাড়ি ও মানানসই স্কারলেট রেড রঙের ব্লাউজ। গয়না বলতে তাঁর পরণে দেখা যায় রুপোলি বর্ণের অক্সিডাইজ গলার হার ও কানের দুল। হাতে ম্যাচিং লাল রঙের চুড়ি পরে মাথায় একটা লাল টিপ পরিহিত অবস্থায় মুখে একগাল হাসি নিয়ে নৃত্য পরিবেশন করেন রিয়া। চুল পরিপাটি করে কিছুটা বেঁধে বাকিটা কোমর পর্যন্ত খুলে রেখে কমলা-লাল রঙের এক বিশাল বড়ো ফুল মাথায় সাজিয়ে নিজের সাজে পূর্ণতা দেন তিনি। ভিডিওর ব্যাকগ্রাউন্ড গাঢ় কালো রঙের হওয়ায় দর্শকদের চোখকে এক আলাদা দৃশ্যের সাক্ষী করায় এই ভিডিও। কালো শাড়ি ও কালো ব্যাকগ্রাউন্ডের কম্বিনেশন অভিনব উপায়ে ভিন্ন পরিবেশে নাচ করেন রিয়া।

এই ভিডিও এক বছরের পুরনো হলেও সম্প্রতি নতুন করে ভাইরাল হতে দেখা গেছে। ৫৭ হাজার ভিউ বিশিষ্ট এই ভিডিওটির কমেন্ট বক্স নেটিজেনদের প্রশংসায় ভরে গিয়েছে।