রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

Viral Video: ‘পুষ্পা’ মুভির গানে অসাধারণ নাচ সুন্দরী যুবতীর, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Viral Video: 'সামি সামি' (Saami Saami) গানের ক্রেজ এখনও অক্ষত। এই গানে বহু নৃত্যশিল্পীকে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। তেলেগু ভাষায় গানটি গেয়েছিলেন মৌনিকা যাদব (Mounika Yadav)। এই গানটির হিন্দি…

Viral Video: ‘সামি সামি’ (Saami Saami) গানের ক্রেজ এখনও অক্ষত। এই গানে বহু নৃত্যশিল্পীকে নৃত্য পরিবেশন করতে দেখা গেছে। তেলেগু ভাষায় গানটি গেয়েছিলেন মৌনিকা যাদব (Mounika Yadav)। এই গানটির হিন্দি ভার্সন কণ্ঠে ধরেন জনপ্রিয় গায়িকা সুনিধী চৌহান (Sunidhi Chauhan)। বিভিন্ন ভাষায় এই গানটি মুক্তি পায় দেশে। তেলেগু ও হিন্দি ছাড়াও গানটি তামিল (Tamil), কন্নড় (Kannada) ও মালয়ালম (Malayalam) ভাষায় শুনতে পাওয়া যায়।

Viral Video

‘পুষ্পা’ সিনেমার এই রোম্যান্টিক ও এনার্জেটিক নাম্বারে অনেকেই আসক্ত। খুব কম মানুষেরই হয়তো এটা পছন্দ হয়নি। এই গানে অভিনেতা আল্লু অর্জুন (Allu Arjun) ও রশ্মিকা মন্দনার (Rashmika Mandanna) উপস্থিতি গানটিকে দর্শকদের কাছে আকর্ষণের বিষয়ে পরিণত করে। একদিকে রশ্মিকার মুখমণ্ডলের অভিব্যক্তি ও লাবণ্য দর্শকদের নজর ফেরাতে দেয়নি, অপরদিকে আল্লুর কিলার লুক ও চলার আকর্ষণীয় স্টাইল দর্শকদের দৃষ্টি আকর্ষণ করে। ‘সামি সামি’ গানে আল্লু অর্জুন ও রশ্মিকা মন্দনার অনুকরণে পোশাক পরিহিত অবস্থায় একটি ডান্সের ভিডিও রেকর্ড করলেন দুই যুবক-যুবতী। দুইজনের নাচের ভিডিওটিও দর্শকদের বেশ ভালো লেগেছে। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও। আপনি দেখেছেন কি?

Viral Video

এই ভাইরাল ভিডিওতে দুইজনকে খোলা আকাশের নিচে কোনো এক জঙ্গলের মাঝে ‘সামি সামি’ গানে দুর্দান্ত নাচ করতে দেখা যায়। যুবক-যুবতী দুইজনকেই সাউথ ইন্ডিয়ান অবতারে দেখতে পাওয়া যায়। যুবতীর পরণে থাকে সোনালি রঙের পাড়যুক্ত নীল রঙের শাড়ি ও মানানসই ব্লাউজ এবং যুবকের পরণে দেখা যায় মেজেন্টা রঙের শার্ট ও সাদা সাউথ ইন্ডিয়ান ধুতি। অনেকের মতে যুবতীর চুলের বিনুনি, সেই বিনুনিতে থাকা ফুলের গজড়া, কপালে টিপ পরিহিত লুক রশ্মিকাকে টক্কর দিচ্ছিল। গানের একটা তালও তাঁদের ছাড়া যায়নি। উভয়েই নিপুণভাবে দক্ষতার সঙ্গে নৃত্য পরিবেশন করেন ভিডিওতে। উভয়ের নৃত্যে পারদর্শিতা প্রত্যেক অঙ্গিভঙ্গিতে নজরে পড়ার মতো।

‘কাশিকা সিসোদিয়া’ (Kashika Sisodia) নামক ইউটিউব চ্যানেল থেকে পোস্ট হওয়া এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে গেছে। এই ভিডিও ইতিমধ্যে ৫১৮ হাজার জন দেখে ফেলেছেন এবং ১৬ হাজার জন পছন্দ করেছেন।