রাজ্য সরকারি প্রকল্প ব্যবসা প্রযুক্তি টেলিকম চাকরির খবর অর্থনীতি স্কলারশিপ
Advertisements

8,900mAh ব্যাটারি সহ 4K রেজুলেশনের ডিসপ্লে, দমদার 5G স্মার্টফোন লঞ্চ করল Nokia

Nokia Alpha 2023 Specs: আজকালকার দিনে সকলেই স্মার্টফোন ব্যবহার করেন। যে যত দাম দিয়ে কেনেন সেই স্মার্টফোনে সুবিধা তত বেশি। ফোন ছাড়া যেন মানুষের এক মুহূর্ত চলে না। গেম খেলা…

Nokia Alpha 2023 Specs: আজকালকার দিনে সকলেই স্মার্টফোন ব্যবহার করেন। যে যত দাম দিয়ে কেনেন সেই স্মার্টফোনে সুবিধা তত বেশি। ফোন ছাড়া যেন মানুষের এক মুহূর্ত চলে না। গেম খেলা তো রয়েছেই পাশাপাশি বিভিন্ন দরকারি জিনিসগুলো এই যেমন ধরুন রিচার্জ করা, বিল পেমেন্ট, হোটেল বুকিং, কাউকে টাকা পাঠানো এই সমস্ত কাজ গুলি এখন মোবাইলের ফোনের মাধ্যমেই মানুষজন করে থাকেন। এককথায় স্মার্ট ফোন (Smart phone) ছাড়া মানুষ এখন অচল।

সম্প্রতি স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য এল বড়সড় সুখবর। বাজারে এসে গেল Nokia Alpha 2023 Specs এর দুর্দান্ত একটি মডেল। চলুন সবিস্তারে জেনে নেওয়া যাক।

নোকিয়ার এই ফোনটিতে কি কি আছে? (Nokia Alpha 2023 Specs)

১.এটি একটি 5g ফোন।
২.Nokia আলফা 2023-এর এই ফোনটি 6.8 ইঞ্চি সহ 4K সুপার AMOLED ডিসপ্লে দ্বারা গঠিত।
৩.রেজোলিউশন এই Nokia ডিভাইসটির 144Hz রিফ্রেশ রেট, 21:9 দৃষ্টিভঙ্গি সহ গঠিত।
৪.এই ফোনটিতে সুরক্ষার জন্য গরিলা গ্লাস রয়েছে।
৫.এছাড়া ফোনটিকে সুরক্ষিত রাখতে এতে আনা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ভিকটাস প্রোটেকশন। Nokia হ্যান্ডসেটটি Android 13-এ অপারেটিং সিস্টেম হিসেবে কাজ করবে। এটি স্টোরেজ বিভাগও দুর্দান্ত।

আরও পড়ুন: গায়ে জল ঢেলে স্টেজ কাঁপালেন ডলি শর্মা, কাবু হয়ে গেল দর্শক

৬.এই Nokia ডিভাইসটিতে 12GB/16GB RAM এবং দুটি ROM অপশন রয়েছে। 256GB/512GB ইনবিল্ট স্টোরেজ
৭. Nokia এর এই দুর্দান্ত স্মার্টফোনটিতে রয়েছে 108MP প্রাইমারি লেন্স + 32MP সেকেন্ডারি সেন্সর + 16MP ম্যাক্রো + 5MP ডেপথ শ্যুটার। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এই স্মার্টফোনটির সামনে একটি 32MP ক্যামেরা রয়েছে। যার সাহায্যে আপনি দারুণ ফটোগ্রাফি করতে পারবেন। এছাড়াও আপনি এতে 8900mAh ব্যাটারি পাবেন।

তাহলে আর দেরি কিসের? আজই এমন একটি ফোন কিনে নিন।